1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

।।চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষণের পর হত্যার অভিযোগ।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪২২ বার সংবাদ টি দেখা হয়েছে

।।চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষনের পরে হত্যার অভিযোগ।।

এস এম রুবেল ব্যুরো চীফ রাজশাহীঃডিভিশন এ্যান্ড ক্রাইম রিপোর্টার্স।

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাগডাঙ্গার এলাকায় এক শিশুকে ধর্ষন করে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে একটি স্কুলের পিছনের বাশকবাগানের ভেতরে অলগ্ন অবস্থায় দেখতে পান স্থানীয়রা। স্থানীয়দের দাবি শিশুটিকে কে বা কারা ধর্ষন করে হত্যা করেছে। নিতহ শিশুটি চাঁপাইনবাবঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিকহাজিরটোলার রুহুল আমিনের মেয়ে রিমা খাতুন (৬)।

রিমা খাতুন, এম এইচ টোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনী ছাত্রী ছিলো। রিমার মা (সুলতানা) বলেন, গতকাল দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরি একটি আইসক্রীম ওয়ালার সাথে অন্য একটি শিশু চলে আসলে। আর তাকে রাখার জন্য অন্য এলাকায় যায় শিশুটি। রাখতে গিয়ে আর ফিরেনি রিমা। অনেক খোজাখুজির পরেও সন্ধান না পেয়ে অবশেষে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়রী করে শিশুটির পরিবার। এলাকাবাসী অভিযোগ রাতে শিশুটি ধর্ষন করে একটি বাশবাগানের ভেতর ফেলে চলে যায়। আর স্থানীয়রা দাবি করেন এটা একটি জঘর্ন্য কাজটি যে বা যারা করেছে তাদের কঠিন শাস্তি চাই।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, জঘন্য অপরাধ যে করুন না কেন দ্রুত আইন আওতায় নিয়ে আসা হবে। আর শিশু শরিরের বিভিন্ন ধরনের দাগ রয়েছে।

রিমাকে পুলিশ উদ্ধার করে ময়নাদতন্ত ও পরিক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...