1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

☞টাঙ্গাইলে স্ত্রীর নির্যাতন সইতে না পেরে স্বামীর বিষপান!!

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৫২৪ বার সংবাদ টি দেখা হয়েছে

☞টাঙ্গাইলে স্ত্রীর নির্যাতন সইতে না পেরে স্বামীর বিষপান!!

।।দিঘলিয়া ওয়েব ব্লগ অনুসন্ধান টিম।।

টাঙ্গাইলের সখীপুরে আশরাফ কাজী (৩৫) নামে এক ব্যক্তি বাবা-মায়ের সামনে স্ত্রীর হাতে মার খেয়ে লজ্জায় কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন।

উপজেলার যাদবপুর ইউনিয়নের নলুয়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্বজনেরা মুমূর্ষু অবস্থায় আশরাফকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আশরাফ কাজী উপজেলার নলুয়া গ্রামের ওমর কাজীর ছেলে। তিনি পেশায় একজন সাইকেল কারখানার শ্রমিক।

পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১৫ বছর আগে আশরাফ আলী টাঙ্গাইল শহরে শ্রমিকের কাজ করতে গিয়ে শাহনাজ আক্তার নামের এক মেয়েকে বিয়ে করেন। ওই ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। গত ৩ বছর আগে আশরাফ কাজী মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় একটি বাইসাইকেল কারখানায় কাজ নেন। সেখানেই কর্মরত নারী শ্রমিক রোকসানার প্রেমে পড়ে ২য় বিয়ে করেন আশরাফ। দুজনে এক সঙ্গে কারখানার পাশে বাসা ভাড়া নেন। ২য় বিয়ের খবর পেয়ে প্রথম স্ত্রী অভিমান করে বাপের বাড়ি চলে যান।
গত ১৫ দিন আগে ২য় স্ত্রীর নির্যাতন সইতে না পেরে কারখানার চাকরি ছেড়ে আশরাফ কাজী গ্রামের বাড়ি নলুয়ায় চলে আসেন। রোববার সকালে ২য় স্ত্রী রোকসানাও স্বামীর খোঁজে গ্রামে আসেন। এ সময় আশরাফ কেন ওই কারখানার চাকরি ছেড়ে গ্রামে চলে এসেছেন তা জানতে স্বামীকে তার মা-বাবার সামনেই রোকসানা মারধর করেন।

এতে লজ্জায় এক পর্যায়ে আশরাফ ঘর থেকে কীটনা’শকের বোতল এনে স্ত্রীর সামনেই পান করেন। এ সময় আশরাফ উচ্চকণ্ঠে বাবা-মা ও ভাইয়ের কাছে স্ত্রীর দ্বারা কখন কীভাবে নির্যা’তিত হয়েছেন সেসব বর্ণনা করেন। ছেলের অবস্থা দেখে বাবা-মা ও ভাইয়েরা রোকসানার ওপর ক্ষিপ্ত হলে স্ত্রী রোকসানা স্বামীর বাড়ি থেকে পালিয়ে যান। পরে স্বজনেরা আশরাফকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা ফরিদ আহমেদ বলেন, আশরাফের পাকস্থলী ওয়াশ করা হয়েছে। এখন তিনি শঙ্কামুক্ত। তবে কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে তাকে।
এদিকে স্থানীয়রা বলছেন, পারিবারিক কারনে নারীদের বিষপান করে হাসপাতালে ভর্তির বিষয়টি পুরনো হয়ে গেছে। স্ত্রীর নির্যাতনে বিষ খেয়ে স্বামী হাসপাতালে ভর্তি হয়েছে, এ খবর নতুন। তারা রোকসানার বিচার দাবি করেছেন।
এখনও এই ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি উল্লখ করে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, পুরুষ নির্যাতনের ঘটনায় থানায় অভিযোগ করলে সেগুলোও আমলে নেয়া হবে।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...