1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

↕Daily Horoscope 20 December, 2019: কেমন কাটবে শুক্রবার? পড়ুন রাশিফল↕

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ৪৩৪ বার সংবাদ টি দেখা হয়েছে

Daily Horoscope 20 December, 2019: কেমন কাটবে শুক্রবার? পড়ুন রাশিফল
Ajker Rashifal in Bengali, Today’s Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে ?
BY: IE BANGLA WEB DESK December 19, 2019 02:39:14 Am

★বিঃদ্রঃ-ভাগ্য রাশি বিশ্বাস-অবিশ্বাস সম্পূর্ণ আপনার নিজস্ব চিন্তা চেতনা’র উপর নির্ভরশীল-মন্তব্য নিষ্প্রয়োজন!!★

কেমন কাটবে দিন তাই নিয়ে রয়েছে চিন্তা ভাবনা। পড়ে নিন রাশিফল। সংযত কতটা হবে সেই সম্পর্কে অবগত হয়ে নিন। কেমন যাবে আজকের দিনটি?

০১।মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

ব্যবসার ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসায় পা বাড়ানো উচিত। রাস্তায় বিপদের আশঙ্কা রয়েছে। বাড়িতে নতুন অতিথির আগমন। দিনের শেষের দিকে ব্যবসায় ভাল ফল পাবেন। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। ভাল সময় আসছে।

০২।বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় ও ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ করতে পারেন আজ।বন্ধুর বেশে শত্রুর জন্য সংসারে সবার সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা।

০৩।মিথুন / GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করতে পারবেন। চেষ্টায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা হবে। ফাটকা ব্যবসায় লাভ হবে, কিন্তু খুব সাবধান থাকতে হবে।

০৪।কর্কট / CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

দিনের মধ্যভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে চিন্তা। সন্তানের পড়াশোনার জন্য আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য ভাল খবর পাবেন।জমি ক্রয়বিক্রয়ের জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সমস্যা।

০৫।সিংহ / LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

অর্থ ভাগ্য মধ্যম থাকবে।খারাপ লোকের সঙ্গে থাকার জন্য ক্ষতি হতে পারে। কাজের জায়গায় জটিলতা কেটে যাবে। শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়তি উপার্জন কবার আগে বার বার চিন্তা করুন।

০৬।কন্যা / VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

চেষ্টায় সাফল্য আসতে পারে। পায়ের সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য ভাল সময় আসছে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। বিবাহিত জীবনে ভাল-মন্দ মিশিয়ে চলতে পারে। রাস্তাঘাটে চলার সমায় সাবধান থাকুন।

০৭।তুলা / LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

বিনিয়োগ বেশি করা ভাল হবে না। প্রতিযোগিতামূলক কাজে বাধা আসতে পারে। মায়ের জন্য চিন্তা ও খরচ বাড়বে। পড়াশোনার ফল ভাল হবে।কাজের যোগাযোগ হওয়ায় আনন্দ। কর্মস্থানে নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে।

০৮।বৃশ্চিক / SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

দিনের শেষের দিকে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর উপর অভিমান বাড়বে।গলা ব্যথা নিয়ে কষ্ট বাড়বে। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। ব্যবসার জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমে কষ্ট পেতে পারে। দূরের কারও শোকের খবর আসতে পারে।

০৯।ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

চাকরির জন্য নতুন কোনও খবর আসতে পারে। কর্মচারীর দ্বারা উপকার পেতে পারেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। ধার করতে হতে পারে আজ। সন্তানের বিবাহের ব্যাপারে চিন্তা। নিজের অধিকারের জন্য সজাগ হতে হবে। খেলাধূলায় খুব ভাল ফলের আশা করা যায়।

১০।মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

শরীরের জন্য বড় খরচ হতে পারে। সন্তান নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। শরীরের পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে বাধা মানসিক অবসাদ ডেকে আনতে পারে। কর্মস্থানেও বাধা থাকতে পারে।শরীর খারাপ হতে পারে।

১১।কুম্ভ / AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ব্যস্ততার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। স্ত্রীর জন্য খরচ বাড়বে। দুপুরের পরে কাজের উদ্বেগ বাড়তে পারে।কোনও আত্মীয় বাড়িতে আসায় উপকার পেতে পারেন। ধর্মস্থানে কিছু অর্থ দান। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল হবে।

১২।মীন / PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। তবে দিনের শেষের দিকে খরচ বাড়বে। সংসারে সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...