1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

বিশিষ্ট আইনজীবী ও বাংলা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জনাব আবু হেনা রাজ্জাকীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৬২৭ বার সংবাদ টি দেখা হয়েছে

বিশিষ্ট আইনজীবী ও বাংলা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জনাব আবু হেনা রাজ্জাকীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারে অবস্থিত মগবাজার প্লাজায় নেতৃবৃন্দ এই শুভেচ্ছা জানান।

আবু হেনা রাজ্জাকী একজন অসাধারণ মার্জিত, ভদ্র, জ্ঞানী ও মিশুক মনের মানুষ। আগত নেতৃবৃন্দের সাথে তিনি দীর্ঘ সময় আড্ডা ও গল্প করেন। এসময় নেতৃদ্বয় বলেন, আমরা জীবনে নেতাদের সাথে চলা ফেরা ও রাজনীতি করেছি। কিন্তু আবু হেনা রাজ্জাকী সাহেবের মতো অমায়িক মানুষ দেখিনি। তিনি উপস্থিত সকলের সঙ্গে দেশ, জাতি ও দেশের রাজনীতি নিয়ে খোলামেলা আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, জাতীয় মানবাধিকার আন্দোলনের চেয়ারম্যান মুহাম্মদ মাহমুদুল হাসান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এইচ এম মেহেদী হাসান, বিশিষ্ট সাংবাদিক বাংলা টিভির দৃষ্টি টকশোর উপস্থাপক ও পরিচালক, শাহারুল ইসলাম, ডাঃ কামরুল ইসলাম, ডাঃ দীপক চৌধুরী, হ্নদয় খান, মাসুদ প্রমূখ।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...