1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

ঝগড়া করায় স্ত্রীকে হত্যা করে ড্রেনে ফেলে দিলেন স্বামী

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৫৩৪ বার সংবাদ টি দেখা হয়েছে

গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকায় শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর মরদেহ ড্রেনে ফেলে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে র‌্যাব।

একই সঙ্গে বুধবার নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত জোসনা বেগম রাঙ্গামাটির লংগদু থানার সোনাইল এলাকার আব্দুল কাদেরের স্ত্রী (৪৫)। তারা সপরিবারে সালনা এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

গাজীপুর র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ-আল-মামুন বলেন, সালনা এলাকায় পরিবারসহ জোসনা বেগম বাসা ভাড়া নিয়ে থাকতেন। তিনি একটি মেসে রান্নার কাজ এবং তার স্বামী আব্দুল কাদের রাজমিস্ত্রির কাজ করতেন। গত রোববার ভোরে স্ত্রী রান্না করার কাজে যাওয়ার সময় এগিয়ে দিতে যান আব্দুল কাদের।

একপর্যায়ে পথে তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় আব্দুল কাদের তার স্ত্রী জোসনা বেগমকে মুখ চেপে শ্বাসরোধে হত্যা করেন। পরে মরদেহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে রেলওয়ে ব্রিজের নিচে একটি ড্রেনে ফেলে দেন। একপর্যায়ে জোসনা বেগমকে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার ছেলে।

পরে র‌্যাব সদস্যরা বিষয়টি তদন্ত শুরু করে এবং নিহতের স্বামী আব্দুল কাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য পোড়াবাড়ি র‌্যাব-১ ক্যাম্পে নেয়া হয়। ওই সময় আব্দুল কাদের তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে সালনা এলাকায় ওই ড্রেন থেকে জোসনা বেগমের মরদেহ উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। স্ত্রী স্বামীর অবাধ্য থাকায় তাকে হত্যা করেছে বলে র‌্যাবকে জানান আব্দুল কাদের।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...