1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

।।২১ তম জাতীয় সম্মেলনের সাফল্যে কামনায় আদাবর থানা যুবলীগ।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ৭১৩ বার সংবাদ টি দেখা হয়েছে

।।২১ তম জাতীয় সম্মেলনের সাফল্যে কামনায় আদাবর থানা যুবলীগ।।

নিজস্ব প্রতিনিধিঃ ঐতিহাসিক বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের সাফল্যে কামনায় আদাবর থানা যুবলীগের নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় উৎসবের আমেজে অংশগ্রহণ করেছে। আদাবর থানা যুবলীগের আহ্বায়ক মোঃ আরিফুর রহমান তুহিনের নেতৃত্বে থানা, ওয়ার্ড ও ইউনিটের কার্ডধারী সকল নেতাকর্মী শ্লোগানে শ্লোগানে মুখরিত করে রেখেছিল চারপাশ। আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা সম্মেলনে দেওয়া বক্তব্যের বরাত দিয়ে আদাবর থানা যুবলীগের আহ্বায়ক মোঃ আরিফুর রহমান তুহিন সম্মেলনের সাফল্যে কামনা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘২০০৯ সাল থেকে আজ পর্যন্ত আওয়ামী লীগ ক্ষমতায়। এ এক দশকেই বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে।

বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে, দারিদ্র্যের হার ২০ দশমিক ৫ ভাগে নামিয়ে এনেছি। জাতির পিতা যে স্বল্পোন্নত দেশ রেখে গিয়েছিলেন, আজ আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। এটা ধরে রাখতে হবে। আমাদের লক্ষ্য, আরও সামনে এগিয়ে যাওয়া।’

তিনি আরও বলেন, আমরা আদাবর থানা যুবলীগ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা যে দিক নির্দেশনা দিবেন তা আমরা জীবনের বিনিময়ে হলেও রক্ষা করবো। বাংলাদেশকে সামনে আরও এগিয়ে নিতে হলে আমাদের প্রাণের চেয়ে প্রিয় জননেত্রীর বিকল্প কেউ নেই। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য তিনি আমাদের যা নির্দেশ করবেন তা আমরা অক্ষরে অক্ষরে পালন করবো।

সম্মেলনের সাফল্যে কামনা করে আদাবর থানা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাসানুজ্জামান হিটু বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, নীতি আদর্শের কারণে আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারেনি। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা পাকিস্তান আমল থেকেই। জাতির পিতার হাতে গড়া বলেই এই দলকে কেউ ধ্বংস করতে পারেনি। আমরা আদাবর থানা যুবলীগ সব সময় অতন্দ্র প্রহরীর মতো জেগে আছি। মাননীয় প্রধানমন্ত্রী যে ভাবে পরিশ্রম করে আমাদের বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল করেছেন, উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাবার যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তা বাস্তবায়ন আমরা করবোই!

আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা সম্মেলনে দেওয়া বক্তব্যের বরাত দিয়ে আদাবর থানা ১০০ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেন, ‘আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, মানুষকে কিছু দিয়েছে। অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য বঙ্গবন্ধু কাজ করে গেছেন। এ দেশের মানুষ ছিল দারিদ্র্য সীমার নিচে। তারা এক বেলা খেতে পেত না। গৃহহারা ছিল। শিক্ষার কোনো ব্যবস্থা ছিল না। ছিল শোষিত-বঞ্চিত। তাদের কীভাবে মুক্তি দেবেন? এটাই ছিল জাতির পিতার একমাত্র লক্ষ্য। এ জন্য তিনি দেশ স্বাধীন করেছিলেন। মানুষ তার ডাকে সাড়া দিয়েছিলেন।’

প্রধানমন্ত্রী আরও বলেছেন, ‘যারা আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছিলেন, তাদের শ্রদ্ধা করি। মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আওয়ামী লীগের জন্ম। এ দল ক্ষমতার আলিঙ্গন থেকে প্রতিষ্ঠিত কোনো দল নয়, জনগণের ভেতর থেকে প্রতিষ্ঠিত দল। আওয়ামী লীগই এ দেশের মানুষকে কিছু দিতে পেরেছে।

আওয়ামী লীগই একমাত্র দল যারা অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছে। আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব, এটাই আমাদের লক্ষ্য। আওয়ামী লীগের ওপর আঘাত এসেছে বারবার। জাতির পিতাকেও কতবার হয়রানি করা হয়েছে, মিথ্যা মামলা হয়েছে, ফাঁসির আদেশ হয়েছে। তারপরও তিনি সততার সঙ্গে এগিয়ে গিয়েছিলেন বলেই বাঙালি একটি স্বাধীন দেশ পেয়েছে। আওয়ামী লীগকে শেষ করার অনেক চেষ্টা হয়েছে। যখনই আঘাত এসেছে, সবার আগে এসেছে আওয়ামী লীগের ওপরই। কিন্তু জাতির পিতার হাতে গড়া এ সংগঠন ধ্বংস করতে পারেনি কেউই।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথার সুত্র ধরে ১০০ নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া আরও বলেন, আমরা রাজপথের পরীক্ষিত বঙ্গবন্ধুর লড়াকু সৈনিক! আমাদের প্রাণপ্রিয় নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আদাবর থানায় আমাদের অভিভাবক আরিফুর রহমান তুহিন ভাইয়ের নেতৃত্বে আমরা শত্রুর মোকাবিলা করার জন্য সব সময় প্রস্তুত! মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক দূরদর্শীতা ও আমাদের মতো লক্ষ নির্ভীক সৈনিক থাকতে বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের কেউ কোন ক্ষতি করতে পারবে না ইনশাআল্লাহ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নে দেখা সোনার বাংলা ও আমাদের প্রিয় নেত্রীর স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা সব সময় প্রস্তুত আছি। আমাদের কেউ আটকাতে পারবে না। কোন পরাশক্তি আমাদের ক্ষতি করতে পারবেনা। বিশ্বের বুকে আমার সোনার বাংলাদেশ মাথা উচু করে দাঁড়াবেই।

আদাবর থানা যুবলীগের আহ্বায়ক মোঃ আরিফুর রহমান তুহিন, যুগ্ম-আহ্বায়ক হাসানুজ্জামান হিটু, ১০০ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া সহ ৩০ নং ওয়ার্ডের নেতাকর্মী প্রমুখ সম্মেলনে উপস্থিত ছিলেন।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...