1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

।।রংপুরের আট জেলায় ১১০ জন হোম কোয়ারেন্টাইনে।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৬৩৮ বার সংবাদ টি দেখা হয়েছে

।।রংপুরের আট জেলায় ১১০ জন হোম কোয়ারেন্টাইনে।।

☞পাঠিয়েছেনঃ লামনার মাওলানা।।

করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে রংপুরের বিভাগীয় কমিশনার তরিকুল ইসলামকে সার্কেট হাউজে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।বুধবার রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. আমিন আহাম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। রংপুর বিভাগের আট জেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশফেরত ৫৮ থেকে ব্যক্তিদের সংখ্যা বেড়ে ১১০ জনে দাঁড়িয়েছে।গত ২৪ ঘন্টায় ৪২ জন করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
বিভাগীয় কার্যালয় সূত্রে জানা গেছে, বিভাগীয় কমিশনার তরিকুল ইসলাম সরকারি কাজে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। সেখান থেকে মঙ্গলবার ফিরে অসুস্থ অনুভব করলে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য উপপরিচালক ডাক্তার সুলতান আহমেদ বলেন, গত ২৪ ঘস্টায় রংপুর জেলায় হোম কোয়ারেন্টাইনে ৬জন, গাইবান্ধায় ৩৪ জন, নীলফামারীতে ৩০ জন, কুড়িগ্রামে ২৪ জন, লালমনিরহাটে ৫ জন এবং দিনাজপুরে ৬ জন,পজ্ঞগড়ে ৪ জন,ঠাকুঁরগায়ে ১ জন । হোম কোয়ারেন্টাইনে থেকে ছাড়পত্র ব্যাক্তি ৬ জন । তিনি বলেন দিনাজপুরে হোম কোয়ারেন্টাইনে থাকা বাবা-ছেলের সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। তারা ভালো আছেন। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন সবাই। আহমেদ বলেন, হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের সবাই সুস্থ। তাই আশপাশের মানুষের আতঙ্কিত হওয়ার কারণ নেই।
এ ব্যাপারে বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা ডা. আমিন আহাম্মেদ জানান, ‘বিদেশ থেকে ফিরলেই হোম কোয়ারেন্টাইনে অবস্থান করতে হবে। রংপুরের বিভাগীয় কমিশনার তরিকুল ইসলামকে ১৪ দিন সেখানেই অবস্থান করতে হবে।’

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...