1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

।।বেনাপোল টাকা ছিনতায়ে ভূয়া ফটো সাংবাদিক আটক।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ২৮৬ বার সংবাদ টি দেখা হয়েছে

।।বেনাপোল টাকা ছিনতাইয়ে ভুয়া ফটোসাংবাদিক আটক।।☞বেনাপোল থেকে সোহাগ হোসেনঃ

যশোরের বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ১২ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে আকাশ খান (২৫) নামের এক ভূয়া ফটো সাংবাদিককে আটক করেছে ৪৯বর্ডার গার্ড বিজিবি সদস্যরা।

মঙ্গলবার ১০ ডিসেম্বর দুপুর১২টার সময় বেনাপোল চেকপোস্ট এ ছিনতাই ঘটনাটি ঘটে।

আটকৃত আকাশ বেনাপোল পোর্ট থানার তালসারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

টাকা খুয়াযাওয়া পাসপোর্ট যাত্রী দেবদূত দেবনাথ সাতক্ষীরা জেলার আশাশনি থানার বুধহাটা গ্রামের নিমায় দেবনাথ এর ছেলে।

তিনি জানান পাসপোর্টে ভারতে যাওয়ার জন্য বেনাপোল চেকপোস্ট এলাকায় আসলে আকাশসহ তিন থেকে পাচঁজন যুবক তার পাসপোর্টের কাজ করে দেওয়ার কথা বলে তার কাছ থেকে জোর করে তার পাসপোর্ট সহ ৩৫ হাজার বাংলাদেশি টাকা নিয়ে নেয়। টাকা নিয়ে সেখান থেকে কৌশলে ১২ হাজার টাকা লুকিয়ে রেখে, আবার তাকে টাকাগুলো ফিরিয়ে দেন। টাকা ফিরিয়ে দিয়ে তারা বলে ভারতে গিয়ে টাকা ভাঙ্গিয়ে নিবেন। এসময় তিনি ভারতে গিয়ে টাকা ভাঙ্গাতে গিয়ে দেখেন ২৩হাজার টাকা আছে। প্রতারকরা ১২ হাজার টাকা নিয়ে নিয়েছে। পরে তিনি বিএসএফ এর সহায়তায় দেশে এসে বিজিবিকে জানালে বিজিবি আকাশকে আটক করে।

আটক আকাশ জানায়, বড় আঁচড়া গ্রামের রাজু হোসেন, আলপিন, মাসুম ও সোয়েব তাকে ওই যাত্রীকে বাংলাদেশের গেটে দিয়ে আসতে বলে। তাদের কথামত সে ওই যাত্রীকে গেটে দিয়ে আসে। আটকের পর আকাশ নিজেকে দৈনিক নওয়াপাড়া পত্রিকার ফটো সাংবাদিক বলে দাবি করে। এ সময় তার কাছ থেকে দৈনিক নওয়াপাড়া পত্রিকার দুইটি আইডি কার্ড ও পত্রিকা পাওয়া যায়। এ কার্ড সে কোথায় পেয়েছে এমন প্রশ্নে সে বলে আমার মামা আমাকে কার্ড দুইটি দিয়েছে। এসময় মামার নাম জানতে চাইলে বলে, দিঘীরপাড় গ্রামের টাক কামাল।সে বেনাপোলে যুগান্তর পত্রিকার প্রতিনিধি বলে জানায়।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার খোরশেদ আলম জানান, পাসপোর্ট যাত্রীর অভিযোগ পেয়ে আমরা অভিযান চালিয়ে আকাশ নামে এক ছিনতাইকারীকে আটক করি। এসময় তার সাথে থাকারা কৌশলে পালিয়ে যায়। আটক আসমীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...