1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

।।বেনাপোলে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস-২০১৯ পালিত।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৫৫৩ বার সংবাদ টি দেখা হয়েছে

।।বেনাপোলে আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস-২০১৯ পালিত।।

।।বেনাপোল থেকে সোহাগ হোসেন।।

যশোরের বেনাপোলে আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস২০১৯ উদযাপিত হয়েছে।
২০০৩ সালে ৯ই ডিসেম্বর আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস ঘোষনা করে। জাতিসংঘ সারাবিশ্বকে দূর্ণীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার লক্ষ্যেই এই দিবসটি উদযাপিত হচ্ছে। সারা দেশের ন্যায় বেনাপোলেও দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দূর্ণীতি দমন কমিশন এবং শার্শা উপজেলার দূর্ণীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বেনাপোল বন্দর বাজারে এক বর্ণাঢ্য র্র্যালি,মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়। স্কুল,কলেজ শিক্ষার্থীরা এবং সরকারি- বেসরকারি অফিসের কর্মকর্তা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

সোমবার ৯ ডিসেম্বর বেলা ১১ টার সময় বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয় প্রাঙ্গন থেকে বিশাল এক বর্ণাঢ্য র্র্যালী বেনাপোল বন্দর ও বাজার প্রদক্ষিন করে। দুর্ণীতি প্রতিরোধ কমিটির,শার্শা শাখার সভাপতি- আলহাজ্ব আহসান উল্লাহ মাস্টার এর নেতৃত্বে ও দুণীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান লিটু এর পরিচালনায় অনুষ্ঠানে অংশ গ্রহন করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল,বেনাপোল পৌর মেয়র-আশরাফুল আলম লিটন,বেনাপোল কাস্টম হাউজের সহকারি কমিশনার উত্তম কুমার চাকমা,শার্শা থানার ওসি আতাউর রহমান,বেনাপোল পোর্ট থানার এস আই মাসুম,মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাছিনারা বেগম ও অনন্য স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ।

দুর্ণীতি প্রতিরোধ কমিটির,শার্শা উপজেলা শাখার সহ:সভাপতি, সাহিদুল ইসলাম শাহীন, সদস্য-খন্দকার মাহবুব হোসেন, শান্তিপদ গাঙ্গুলী সহ অন্যান্য সুধী ব্যাক্তি গণ উপস্থিত ছিলেন।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...