1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

।।জুমার আগেই সড়কে ৬ জেলায় প্রাণ হারাল ২২ জন।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৪৪৮ বার সংবাদ টি দেখা হয়েছে

।।জুমার আগেই সড়কে ৬ জেলায় প্রাণ হারাল ২২ জন।।

।।দিঘলিয়া ওয়েব ব্লগ অনুসন্ধান টিম নিজস্ব প্রতিবেদক।।

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় পবিত্র জুমার নামাজের আগেই ২২ জন নিহত হয়েছেন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ৬ জন, হবিগঞ্জে ৯ জন, কুমিল্লায় ১ জন, ভালুকা, ফেনি ও সাভারে দুই জন করে মোট ছয় নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার (৬ মার্চ) সকাল ১০ টা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে বিস্তারিত পড়ুনঃ-

হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী মাইক্রোবাস মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খাওয়ার ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। আহত হন ৪ জন। শুক্রবার (০৬মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার কান্দিগাঁও এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয় যাত্রী নিহত হয়েছেন। এই মাইক্রোবাসের তারা সিলেটে মাজার জিয়ারত করতে যাচ্ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যাত্রীরা মাইক্রোবাসে করে নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিলেন মাজার জিয়ারত করতে। এসময় লিমন পরিবহনের একটি বাস সুনামগঞ্জ থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ভাটি কালিসীমা এলাকায় দুই বাহনের মুখোমুখি সংঘর্ষে হলে মাইক্রোবাসে আগুন ধরে যায়। তাতে ছয়জন ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা হলেন- সোহান, সাগর, রিফাত, ইমন, হারুন, শাকিল। আহতরা হলেন- শাহিন, বিজয়, আবীর ও জিসান। তাদের উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ভালুকা প্রতিনিধিঃ

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ট্রাক-পিকআপের সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার নিহত হয়েছেন। আহতদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে পিকআপযাত্রী রাজন (২৮) মারা যান।

শুক্রবার (৬ মার্চ) ভোরে মহা সড়কের ভালুকা উপজেলার মেহরাবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার এস.আই রুহুল আমীন জানান, নিহত ট্রাকের হেলপারের নাম আজিল (২২)। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তালাককোর্ট গ্রামের আব্দুছ ছালামের ছেলে।

সোনাগাজী (ফেনী) প্রতিনিধিঃ

ফেনীর সোনাগাজীতে রাতের অন্ধকারে ভুল করে মোটরসাইকেল নিয়ে নির্মাণাধীন ব্রিজে উঠে খাদে পড়ে গিয়ে দুই আরোহীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাতে সোনাগাজী-ফেনী সড়কের সাতবাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন সোনাগাজী মডেল থানার এসআই আনোয়ার হোসেন। নিহত দু’জন হলেন- চট্রগ্রামের জোরারগঞ্জ উপজেলার বাদশা মিয়ার ছেলে মো. বাবুল ও তাজুল ইসলামের ছেলে আজিজুল করিম সাহেদ।স্থানীয়রা জানান, সাতবাড়িয়া এলাকায় মূল সড়কে ব্রিজ নির্মাণ করছে ফেনীর একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। এ কারণে যানবাহন চলাচলের জন্য পাশ দিয়ে কাঁচা সড়ক নির্মাণ করে দেওয়া হয়েছে। তবে রাতে দুর্ঘটনা এড়াতে কোনো সতর্কতামূলক ব্যবস্থা রাখা হয়নি।

সাভার প্রতিনিধিঃ

ঢাকার সাভারে বাস ও ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী মারা গেছেন। বৃহস্পতিবার রাতে ঢাকা-আরিচা ও আবদুল্লাপুর-বাইপাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন-রাজধানীর শেওরাপাড়ার কাজী নাজমুল হক (৪১) ও নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল আকাশ আহমেদ (২২)।

আশুলিয়া থানার পুলিশ জানায়, গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর থেকে মোটরসাইকেলে ঢাকার বাসায় যাওয়ার পথে নাজমুল হক বৃহস্পতিবার রাত ১০টার দিকে আবদুল্লাহপুর-বাইপাইল সড়কের জামগড়া এলাকায় রিকশার সঙ্গে ধাক্কা খেয়ে বাসের নিচে গিয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কুমিল্লা প্রতিনিধিঃ

দাউদকান্দি উপজেলার জিংলাতলী স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী একটি বাসের চাপায় মোটরসাইকেলের আরোহী এক ব্যক্তি (৩৫) ঘটনাস্থলেই মারা যান। তাঁর পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। লাশ দাউদকান্দি হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা আছে।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...