1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

।।চিত্রনায়িকা নুসরাত ফারিয়া’র “ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো” পুরস্কার।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ২১৬ বার সংবাদ টি দেখা হয়েছে

।।দিঘলিয়া ওয়েব ব্লগ বিনোদন ডেস্ক।। 

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

গত বছরের (২০২১) ৩ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হয় ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। ওপার বাংলার চলচ্চিত্রে অবদান রাখার জন্য সেখানে পুরস্কৃত হয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। বিভিন্ন কারণে যেতে পারেননি তিনি। আর তাই সে কারণে  আয়োজকরা পুরস্কারটি অভিনেত্রীর বাংলাদেশের ঢাকার বাসার ঠিকানায় কুরিয়ার করে পাঠিয়ে দিয়েছেন।

পুরস্কারটি হাতে পেয়েই সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে শেয়ার করেন নুসরাত ফারিয়া। ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’-এর আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নুসরাত ফারিয়ার ভাষ্য মতে, ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ আমার হাজির থাকার কথা ছিল। কিন্তু সময়মত আমি উপস্থিত থাকতে পারিনি। আর সে কারণে  অবশেষে তারা ফোন করে আমার ঢাকার বাসার ঠিকানা নিয়ে পুরস্কারটি পাঠিয়েছেন। আমি অত্যন্ত আনন্দিত। যেকোনো পুরস্কারই ভালো কাজের অনুপ্রেরণা যোগায়। আমি চেষ্টা করব ভবিষ্যতে আরও ভালো কাজ করার।

উল্লেখ্য যে, এর আগে কলকাতায় আরও একটি পুরস্কার পেয়েছিলেন নুসরাত ফারিয়া। ‘বাদশা দ্য ডন’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন তিনি।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...