1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

।।কুয়া কাটায় হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রাত যাপনঃ তিন দিন পর তরুনীর লাশ উদ্ধার।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ৪৩০ বার সংবাদ টি দেখা হয়েছে

।।কুয়াকাটায় হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রাত যাপনঃ তিন দিন তরুণীর লাশ উদ্ধার।।

।।দিঘলিয়া ওয়েব ব্লগ অনলাইন ডেস্ক।।

পটুয়াখালীর কুয়াকাটা উপজেলায় আবাসিক হোটেলের এক কক্ষ থেকে অজ্ঞাত পরিচয়ে এক তরুণীর (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে হলিডে ইন্ নামক আবাসিক হোটেলের ২০৮ নম্বর কক্ষ থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। গত ২৯ ফেব্রুয়ারি স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে এক তরুণের সঙ্গে উঠেছিলেন নিহত তরুণী বলে পুলিশ সূত্রে প্রকাশ।

মহিপুর থানার এসআই সাইদুর জানান, গত ২৯ ফেব্রুয়ারি স্বামী-স্ত্রী পরিচয়ে হলিডে ইন্ নামক আবাসিক হোটেলের ২০৮ নম্বর কক্ষে ওঠেন ওই তরুণ-তরুণী। এসময় হোটেল রেজিস্ট্রারে তরুণের নাম রাজ্জাক (২৫);বাবা মো. হানিফ সরদার ও মা লায়লা বেগম, ডাকঘর ও থানা বুড়িহাট, জেলা কেশবপুর উল্লেখ থাকলেও বাস্তবে এ ঠিকার অস্তিত্ব নেই।

এছাড়া রাজ্জাকের সঙ্গী জিন্নাত নাম উল্লেখ থাকলেও তার অন্য কোনো তথ্য রাখা হয়নি। মহিপুর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতের যেকোনো সময় এ ঘটনাটি ঘটেছে। তবে এটি হত্যা না আত্মহত্যার ঘটনা এটি এক্ষুনি বলা যাচ্ছে না। মরদেহ পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দ্রুতই প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হবে বলে জানা গেছে।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...