1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

।।ওসি মোস্তাফিজের আতংকে মাদক ব্যবসায়ীরাঃ ১১ জনের আত্মসমর্পণ।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬০৬ বার সংবাদ টি দেখা হয়েছে

।।ওসি মোস্তাফিজের আতংকে মাদক ব্যবসায়ীরাঃ ১১ জনের আত্মসমার্পণ।।
☞সাতক্ষীরা থেকে ইয়ারব হোসেন☜

মাদক ব্যবসায়ীদের যমদূত হয়ে দাঁড়িয়েছে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান। দিন-রাত সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর কঠোর দিক নির্দেশনায় অভিযান চালিয়ে সফল হচ্ছেন তিনি। সাতক্ষীরা সদর থানার আওতাধীন বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে সাঁড়াশি অভিযান চালিয়ে গত কয়েক মাসে বিপুল পরিমাণ মাদ্রক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছেন।
সফল কাজের দক্ষতায় টানা ১৬ বারের সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পেয়েছেন মোস্তাফিজুর রহমান।

সম্প্রতি ঝাউডাঙ্গায় এক মাদক বিরোধী সমাবেশে তিনি ঘোষনা দেন মাদক ব্যবসায়ীরা সেচ্ছায় আত্মসমার্পণ করলে তাদের কোন হয়রানী করা হবে না এবং স্বাভাবিক জীবন-যাপনে সহযোগিতা করা হবে। এমন ঘোষনার পর থেকে মাদক ব্যবসায়ীরা স্বাভাবিক জীবনে ফেরার তৎপরতা শুরু করে।
এরই জের ধরে গত শনিবার (১৮ জানুয়ারী) ১১ জন মাদক ব্যবসায়ী সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের কাছে স্বেচ্ছায় হাজির হয়ে আত্মসমার্পন করবেন।
ইউপি সদস্য আব্দুল মালেক জানান, গোবিন্দকাঠি গ্রামের মাদক ব্যবসায়ী মনি, রানা, জামাল, আজিজের, বাবলু, আলী হোসেন, ফারুক, জিয়ারূল ইসলাম, টিক্কা সহ মোট ১১ জন আত্মসমার্পন করবেন।
একজন মাদক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, ওসি স্যারের কারনে দিন-রাত বাড়ী থাকতে পারছি না। পালিয়ে আর কতক্ষন থাকব। আতংকে জীবন যায় যায় অবস্থা। প্রায় প্রতিদিনই বাড়ী-ঘরে পুলিশ আসছে। তাই ভাল হয়ে যাওয়ার শপথ নিয়ে আত্মসমার্পন করছি।
এ ব্যাপারে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান মাদক ব্যবসায়ীদের আত্মসমাপর্ণের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, স্বেচ্ছায় আত্মসমার্পণ মাদক ব্যবসায়ীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হবে। মাদক নির্মুলে সাতক্ষীরা থানায় কর্মরত সকলেই আন্তরিক ভূমিকা পালন করছে।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...