1. eliusmorol@gmail.com : দিঘলিয়া ওয়েব ব্লগ : দিঘলিয়া ওয়েব ব্লগ
  2. rahadbd300@gmail.com : rahad :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

।।অস্ত্রের লাইসেন্স বাতিলের দাবিঃবিভিন্ন স্থানে লিখিত অভিযোগ।।

মো: ইলিয়াস হোসেন
  • সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৫১১ বার সংবাদ টি দেখা হয়েছে

।।অস্ত্রের লাইসেন্স বাতিলের দাবিঃবিভিন্ন স্থানে লিখিত অভিযোগ।।

স্টাফ রিপোর্টারঃ স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশের আইজিপি ও খুলনার জেলা প্রশাসকের কাছে দেয়া লিখিত অভিযোগে রূপসা উপজেলার যুগিহাটি গ্রামের মৃত্যু বজলুল হকের ছেলে আতাউল হক ওরফে আদরের অস্ত্রের লাইসেন্স বাতিলের দাবি জানানো হয়েছে।
আইজিপির কাছে ১৮ ডিসেম্বর, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব বরাবর ১৯ ডিসেম্বর এবং খুলনার জেলা প্রশাসকের কাছে গতকাল রোববার এ লিখিত অভিযোগ দেয়া হয়।
রূপসা উপজেলার শোলপুর গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার খান রাজু আহমেদ লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, আতাউল হক ওরফে আদর একজন সন্ত্রাসী, মাদক কারবারী ও অস্ত্রধারী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে। খুলনা সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা নং-১৬(০৪)১৮, জি,আর-১৪২/১৮, ধারা-২২(ঘ), একই থানায় অস্ত্র আইনে মামলা নং-১৫(০৪)১৮, জি,আর-১৪১/১৮, ধারা-২৩/৩৩২/৩৫৩/৩০৭/৫০৬। সোনাডাঙ্গা থানায় মাদক দ্রব্য আইনে মামলা নং-০৯(১২)১৭, জি,আর-৪৫৯/১৭, ধারা- ২২(ঘ), একই থানায় অস্ত্র আইনে মামলা নং-০৮(১২)১৭, জি,আর-৪৫৮/১২, ধারা-২৩/৩৩২/৩৫৩/৩০৭/৫০৬। এছাড়া সদর থানার পেনাল কোর্টের মামলা নং-২২(০২)১৬, জি,আর-৫১/১৬, ধারা-২৭৯/২৩২/৩২৫/৩৩২/৩৭৯/৩০৭/৫০৬। রূপসা থানার ৭০/১৪ নং মামলাটি সিআইডি চার্জশিট প্রদান করিয়াছে। চার্জশিটের ৫ নং পাতায় ৬ নং লাইনে আতাউল হক উরফে আদর তার লাইসেন্সকৃত অস্ত্র দ্বারা মানুষকে ভয়ভিতি প্রদর্শন করে বলে উল্লেখ করা হয়েছে।

স্যোসিয়াল মিডিয়াতে শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...